Sale!
,

এইচএসসি বোর্ড অ্যানালাইসিস এন্ড সাজেশন (পেপারব্যাক) সমাধান ই-বুক সম্পূর্ন ফ্রি by টিম বিজ্ঞান ক্লাস

Original price was: 550.00৳ .Current price is: 429.00৳ .

(Limited Offer)

তোমরা কি জানো? বোর্ড পরীক্ষায় একটা অধ্যায়ের নির্দিষ্ট কিছু টপিক থেকেই প্রতিবার প্রশ্ন আসে। তোমাদের বেশিরভাগই হয়তো জানোনা। তবে এটা তো জানো যে, বোর্ড পরীক্ষায় পাশ করতে এবং ভালো নম্বর পেতে বিগত বছরের প্রশ্ন অ্যানালাইসিস করার কোন বিকল্প নেই। তোমাদের এই কাজটি করতে হয়তো অনেকটা সময় ব্যয় হবে। তাই আমরা ‘টিম বিজ্ঞান ক্লাস” তোমাদের কষ্ট দূর করতে তৃতীয় বারের মত এই বইটি বের করেছি। আশা করি, বইটি তোমাকে বিগত বছরের বোর্ড প্রশ্নের ধরণ সম্পর্কে এবং কোন টপিক থেকে কত বার ও কত বেশি প্রশ্ন আসে এবং তোমাদের সময়ও আসার চান্স অনেক বেশি সে সম্পর্কে একটা পূর্ণাঙ্গ ধারণা দিবে। সবার জন্য শুভকামনা রইলো কষ্ট হলেও মন দিয়ে পড়াশোনা করো যেন দেখা হয় একই সাথে স্বপ্নের ক্যাম্পাসে আসসালামু আলাইকুম “টিম বিজ্ঞান ক্লাস

Guaranteed Safe Checkout

Product Specification & Summary

তোমরা কি জানো? বোর্ড পরীক্ষায় একটা অধ্যায়ের নির্দিষ্ট কিছু টপিক থেকেই প্রতিবার প্রশ্ন আসে। তোমাদের বেশিরভাগই হয়তো জানোনা। তবে এটা তো জানো যে, বোর্ড পরীক্ষায় পাশ করতে এবং ভালো নম্বর পেতে বিগত বছরের প্রশ্ন অ্যানালাইসিস করার কোন বিকল্প নেই। তোমাদের এই কাজটি করতে হয়তো অনেকটা সময় ব্যয় হবে। তাই আমরা ‘টিম বিজ্ঞান ক্লাস” তোমাদের কষ্ট দূর করতে তৃতীয় বারের মত এই বইটি বের করেছি। আশা করি, বইটি তোমাকে বিগত বছরের বোর্ড প্রশ্নের ধরণ সম্পর্কে এবং কোন টপিক থেকে কত বার ও কত বেশি প্রশ্ন আসে এবং তোমাদের সময়ও আসার চান্স অনেক বেশি সে সম্পর্কে একটা পূর্ণাঙ্গ ধারণা দিবে। সবার জন্য শুভকামনা রইলো কষ্ট হলেও মন দিয়ে পড়াশোনা করো যেন দেখা হয় একই সাথে স্বপ্নের ক্যাম্পাসে।

আসসালামু আলাইকুম

“টিম বিজ্ঞান ক্লাস

.

Title এইচএসসি বোর্ড অ্যানালাইসিস এন্ড সাজেশন
Author
Publisher
Edition 3rd Edition, 2024
Number of Pages 560
Country বাংলাদেশ
Language বাংলা

Reviews

There are no reviews yet.

Be the first to review “এইচএসসি বোর্ড অ্যানালাইসিস এন্ড সাজেশন (পেপারব্যাক) সমাধান ই-বুক সম্পূর্ন ফ্রি by টিম বিজ্ঞান ক্লাস”

Your email address will not be published. Required fields are marked *

Shopping Cart
Home
Store
Search
0
Cart
My Account
Placeholderএইচএসসি বোর্ড অ্যানালাইসিস এন্ড সাজেশন (পেপারব্যাক) সমাধান ই-বুক সম্পূর্ন ফ্রি by টিম বিজ্ঞান ক্লাস
Original price was: 550.00৳ .Current price is: 429.00৳ .