Sale!
,

HSC 25 অনলাইন ব্যাচ ২.০ (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)

(1 customer review)

Original price was: 3,500.00৳ .Current price is: 3,000.00৳ .

(Limited Offer)

প্রতি বছর HSC পরীক্ষায় সবচেয়ে বেশি শিক্ষার্থী এ+ মিস করে মূলত ৩ টি বিষয়ে – বাংলা, ইংরেজি আর ICT! বছরের শুরু থেকে HSC শিক্ষার্থীরা গ্রুপ সাবজেক্টগুলোতে বেশি প্রায়োরিটি দিতে গিয়ে ভুলেই যায় এই জেনারেল সাবজেক্টগুলোর কথা। তাই সেকেন্ড ইয়ার এর শুরুতেই তোমার ঘাটতি থাকা এই বিষয়গুলোকে বাড়তিতে complete করতে টেন মিনিট স্কুল এর কোর্স – HSC 25 অনলাইন ব্যাচ 2.0 (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)।

Guaranteed Safe Checkout

এইচএসসি ২০২৫ ব্যাচ এর বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক – প্রতিটি বিভাগের শিক্ষার্থীদের কথা মাথায় রেখে এই কোর্সটি এমনভাবে সাজানো হয়েছে যাতে HSC নিয়েও কোন চিন্তা না থাকে, আবার এডমিশনেও এগিয়ে থাকা যায় বাকিদের থেকে। HSC পরীক্ষায় ভালো রেজাল্টের পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং গুচ্ছ তালিকাভুক্ত ৩৫ টি বিশ্ববিদ্যালয়ের এডমিশন পরীক্ষার জন্যও খুবই গুরুত্বপূর্ণ এই বিষয়গুলো। তাই অন্যান্য বিষয়গুলোর পাশাপাশি বাংলা, ইংরেজি এবং আইসিটি বিষয়ে তোমার প্রস্তুতি ১০০ তে ১০০ নিশ্চিত করতে টেন মিনিট স্কুল নিয়ে এসেছে HSC 25 অনলাইন ব্যাচ 2.0 (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) কোর্সটি।

এই কোর্সে যা থাকছে:

icon ৩টি বিষয়
icon প্রতি সপ্তাহে ৫টি লাইভ ক্লাস
icon ডেইলি ও সাপ্তাহিক এক্সাম
icon অধ্যায়ভিত্তিক লেকচার শিট
icon মডেল টেস্ট
.

কোর্স সম্পর্কে বিস্তারিত:

এই অনলাইন ব্যাচটিতে সকল বিভাগের HSC শিক্ষার্থীদের অন্যতম ৩ টি গুরুত্বপূর্ণ বিষয়- বাংলা, ইংরেজি, আইসিটির সিলেবাস এমনভাবে সাজানো হয়েছে যেখানে বেসিক থেকে শুরু করে problem solving-সহ প্রতিটি খুঁটিনাটি বিষয় নিয়ে আলোচনা করা হবে। বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা এবং মানবিক বিভাগের শিক্ষার্থীদের অন্যান্য বিষয়ের পাশাপাশি বাংলা, ইংরেজি এবং আইসিটি বিষয়ে A+ নিশ্চিত করতে এবং সেই সাথে ইউনিভার্সিটির এডমিশনের জন্য বেসিক প্রস্তুতি নিতে সাহায্য করবে আমাদের এই অনলাইন ব্যাচটি। তাই, কলেজ লাইফের শুরুতে যারা বাংলা, ইংরেজি, ICT এই তিনটি বিষয়ে কম ফোকাস করেছো, তাদের জন্য Complete Solution এই কোর্সটি। HSC এর ১০০ তে ১০০ প্রস্তুতি নিশ্চিত করতে জয়েন করে ফেলো টেন মিনিট স্কুলের বাংলা, ইংরেজি, ICT-এর HSC 2025 অনলাইন ব্যাচ 2.0 -এ।

– HSC 2025 ব্যাচের HSC পরীক্ষা যেহেতু শর্ট সিলেবাসে, তাই এই বিষয়টি মাথায় রেখে আমাদের এই অনলাইন ব্যাচটি সাজানো হয়ছে।

– গুরুত্বপূর্ণ চ্যাপ্টারগুলো দিয়েই শুরু হচ্ছে তোমার ক্লাস। HSC এর পাশাপাশি থাকছে ভার্সিটি এডমিশনেরও আগাম প্রস্তুতি।

– অন্যান্য বিষয়গুলোর পাশাপাশি বাংলা, ইংরেজি এবং আইসিটি বিষয়েও A+ নিশ্চিত করা।

– তোমার একডেমিক ক্যালেন্ডারের প্রতিটি দিনই যেন নিজের ফোকাস ধরে রেখে কাজে লাগাতে পারো সেইভাবেই আমরা এই কোর্সটি সাজিয়েছি।

1 review for HSC 25 অনলাইন ব্যাচ ২.০ (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)

  1. Ashrafia Suraiya

    HSC 25 er sob group er students der jonno Best Course…

Add a review

Your email address will not be published. Required fields are marked *

You may also like…

Shopping Cart
Home
Store
Search
0
Cart
My Account
HSC 25 অনলাইন ব্যাচ ২.০ (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)
Original price was: 3,500.00৳ .Current price is: 3,000.00৳ .